অবশেষে উপহারের গাড়ি নিলেন হিরো আলম!

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

অবশেষে উপহারের গাড়ি নিলেন হিরো আলম!

হবিগঞ্জ সংবাদদাতা: অবশেষে সকল আলোচনা-সামলোচনার অবসান ঘটিয়ে হিরো আলমকে নিজের ৬ লাখ টাকা দামের নোহা গাড়ি উপহার হিসেবে তুলে দিলেন হবিগেঞ্জর শিক্ষক এম মুখলিছুর রহমান।

 

আজ মঙ্গলবার সকাল দুপুর ২ টায় হিরো আলম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় পৌঁছলে তাকে অভ্যার্থনা জানায় ভক্তরা।
পরে হিরো আলম তার গাড়ি নিয়ে চলে যান শিক্ষক মুখলিছু রহমানের বাড়ি চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে। সেখানে খাওয়া দাওয়া ও আনুষ্ঠানিকতা শেষে হিরো আলমকে নিজের গাড়ির চাবি বুঝিয়ে দেন মুখলিছুর রহমান।

 

এসময় মুখলিছুর রহমানের বাড়িতে হিরো আলমকে এক নজর দেখতে ভীড় জমান শত শত গ্রামবাসি ও ভক্তরা।

 

গাড়ি উপহার দেয়া শিক্ষক এম মুখলিছুর রহমান স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নিজেও হিরো আলমের একজন ভক্ত।

 

এক প্রতিক্রিয়ায় শিক্ষক মুখলিছু রহমান বলেন, ‘আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুন্ন করতে দেবো না। সম্মানের সাথে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।’

 

তিনি বলেন, ‘হিরো আলম ভাই আমার বাড়িতে এসেছেন আমার আর পাওয়ার কিছু নাই। পরে তিনি হিরো আলমকে জড়িয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

 

হিরো আলম বলেন, আমার ভাই ভালোবেসে আমাকে গাড়ি উপহার দিয়েছেন। আমি এই গাড়ি গ্রহন করলাম।

 

পরে হিরো আলম গাড়িটি নিজে না নিয়ে দেশের সাধারণ মানুষের কল্যাণের জন্য এম্বুলেন্স বানিয়ে সেবা করার উদ্দেশ্য দান করে দেন।

 

হিরো আলম বলেন, যে কোন অসহায় মানুষ এ এম্বুলেন্সের সেবা গ্রহন করতে পারবে।

 

এদিকে চুনারুঘাট আসার পথে মহাসড়কে ওভার স্পীডে তার গাড়ি চলার দায়ে গাড়িটির নাম ২৫০০ টাকার মামলা দেয়া হয় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে জরিমানা দিয়ে গাড়িটি নিয়ে আসেন হিরো আলম।

 

বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া।

 

উল্লেখ্য, বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন শিক্ষক এম.মুখলিছুর রহমান। এতে ফেসবুকসহ বেশ কিছু গণমাধ্যমে পক্ষে-বিপক্ষে আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়।

 

একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলমকে গাড়িটি উপহার দিতে সেই শিক্ষক গড়িমসি করছেন বলেও উল্লেখ করা হয়। তাছাড়া হিরো আলম সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা করবেন বলেও হুমকি দিয়েছিলেন। যা নিয়ে গত কয়েকদিন হিরো আলম ও মুখলিছুর রহমান ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এ সংক্রান্ত আরও সংবাদ