কিশোরগঞ্জ-৫ এমপি আফজাল হোসেনের সমর্থনে মহা-সমাবেশ

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

কিশোরগঞ্জ-৫ এমপি আফজাল হোসেনের সমর্থনে মহা-সমাবেশ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে এমপি আফজাল হোসেন’র সমর্থনে বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার বিকালে ডাকবাংলো মাঠে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার সভাপতিত্বে মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

আফজাল হোসেন’র মহা-সমাবেশে যোগদিতে এই অঞ্চলের উৎসুক জনতার ঢল নামে ডাক বাংলো মাঠে। পৌরসভর ১২টি ওয়ার্ড ও উপজেলার ১১টি ইউনিয়ন থেকে নানা রঙের ব্যানার প্লেকার্ড, ফেস্টুন নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে নানা শ্লোগান দিতে দিতে বাজিতপুর ডাকবাংলো মাঠে মহা-সমাবেশ স্থলে আসেন।
মহা-সমাবেশে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেন সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকান্ড ও সাফল্যের ফিরিস্থি তুলে ধরেন। দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

 

তিনি আরো বলেন,আপনাদের সহযোগিতায় আমি তিনবার প্রার্থী হিসেবে বিজয়ী হয়ে আওয়ামী লীগকে এ আসনটি উপহার দিয়েছি।আপনাদের সহযোগিতায় ইনশাআল্লাহ আবার এ আসনটি আওয়ামী লীগকে উপহার দেব।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাজিতপুর উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, বাজিতপুর পৌর মেয়র আনোয়ার হোসেন আশরাফ সহ নিকলী ও বাজিতপুর উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ