গোয়াইনঘাটে নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২৩

গোয়াইনঘাটে নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

গোয়াইনঘাট সংবাদদাতা: গোয়াইনঘাটে মানুষের ভালোবাসাশৃক্ত বদলি জনিত বিদায় নিলেন থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল। নবাগত অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত মেহেদী হাসান সুমনের পরিচালনা থানা কম্পাউন্ডে থানা পুলিশ বিভাগের আয়োজনে সোমবার দিবাগত রাত ১০টায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহিদুর রহমান।

 

বক্তব্য রাখেন কনস্টেবল সোহেল আহমদ, এএসআই নুরুল আমিন, এসআই জাহাঙ্গীর আলম, ট্রাক শ্রমিক ইউনিয়ন নেতা শরীফ উদ্দিন, হাফিজুল ইসলাম, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নির্মল দাস,প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মিনহাজ উদ্দিন, সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট সার্কেলের অফিসের ইন্সপেক্টর মোস্তফা কামাল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুভাষ চন্দ্র পাল ছানা প্রমুখ।

 

বিদায়ী ওসি কেএম নজরুলের কর্মকালীন সময়ে গোয়াইনঘাটবাসীর জন্য করে যাওয়া সেবার নজির তুলে ধরে বক্তব্য রাখেন রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী, শ্রমিকসহ পুলিশ বিভাগের কর্মরত সুধীজন।

 

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদায় ওসি কেএম নজরুল বলেন, আমি এই থানায় কর্মকালিন সময়ে চেষ্টা করেছি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে। আমার পথচলায় কখনো আমি মাদক, মদ জোয়াসহ সৃষ্ট সামাজিক অপরাধ দমনে অপরাধীদের সাথে আপোষ করিনি। সকলের সার্বিক সহযোগিতা ছিলো। অপরাধ দমনে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে এগিয়ে চলেছি। কর্মকালিন সময়ে আমাকে সহযোগিতা করার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি যেখানেই থাকি শান্তিপ্রিয় গোয়াইনঘাটবাসির কথা সব সময় মনে রাখবো। আপনারা সবাই আমি,আমার পরিবারকে দোয়া করবেন। অপরাধমুক্ত গোয়াইনঘাট গঠনে তাকে যেভাবে সহযোগিতা করেছেন বর্তমান ওসিকেও ঠিক অনুরূপ সহযোগিতা করতে তিনি জনসাধারণকে অনুরোধ জানান।

 

পরে থানা পুলিশ বিভাগের পক্ষ থেকে বিদায়ী ওসি কেএম নজরুল ও নবাগত ওসিদ্বয়কে সম্মাননা ক্রেস্ট উপহার দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ