গোয়াইনঘাটে ফেনসিডিলসহ অভিনেত্রী সুমাইয়া মৌ ও এক যুবক গ্রেফতার

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ অভিনেত্রী সুমাইয়া মৌ ও এক যুবক গ্রেফতার

গোয়াইনঘাট সংবাদদাতা : সিলেটের গোয়াইনঘাট থানাধীণ সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ভারতীয় ফেনসিডিলসহ সুমাইয়া আক্তার মৌ নামের এক টিভি অভিনেত্রী ও সোহেল আহমদ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) রাত সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃতরা হলেন সিলেট দক্ষিণ সুরমার স্বর্ণ শিখা -৫ বাসার শাহেদ শাহেদ মিয়ার মেয়ে টিভি অভিনেত্রী সুমাইয়া আক্তার মৌ ও সিলেট জালালাবাদ থানার নাজিরের গাওঁ গ্রামের আব্দুস শুকুরের ছেলে সোহেল আহমদ।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খান জানান- গোপন সংবাদ পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন ও মেহেরুল সঙ্গীয় ফোর্স নিয়ে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন- বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টীম আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে দুই বোতল ফেনসিডিলসহ সুমাইয়া ও সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলমান।

এ সংক্রান্ত আরও সংবাদ