গোয়াইনঘাটে ফয়জুল করিম হত্যা চেষ্টা: স্কুল শিক্ষক কারাগারে

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২২

গোয়াইনঘাটে ফয়জুল করিম হত্যা চেষ্টা: স্কুল শিক্ষক কারাগারে

রিয়াজুল ইসলাম, অতিথি প্রতিবেদক: সিলেটের গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে ফয়জুল করিম (৫৫) নামের বৃদ্ধকে হত্যা চেষ্টা মামলায় রুহুল আমিন (৩৩) নামের এক স্কুল শিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল বুধবার সিলেটের আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২০২০ সালের মার্চ মাসের ১৭ তারিখ রাতে উপজেলার গুরকচি গ্রামের ফয়জুল করিম নামের এক ব্যক্তি বাজার থেকে রাতের আঁধারে বাড়ি ফিরছিলেন। এদিকে পূর্ব শত্রুতার জেরে রাস্তায় দেশীয় অস্ত্র নিয়ে উৎ পেতে থাকে একই গ্রামের নুরুদ্দিন এর ছেলে রুহুল আমীন (৩৩) সহ কতিপয় কিছু সন্ত্রাসী। ফয়জুল করিম তাদের কাছাকাছি চলে আসলে রুহুল আমীন ও তার সাঙ্গোপাঙ্গরা অন্ধকারে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে দৌড়ে পালিয়ে যায়।

পরে এই ঘটনায় আহত ফয়জুল করিম (৫৫) এর বড়ভাই আব্দুল করিম বাদী হয়ে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং- জিআর ১০৯/২০। বিভিন্ন কৌশল খাটিয়ে দীর্ঘদিন রুহুল আমিন সহ অন্যান্যরা পালিয়ে বেড়ালেও অবশেষে বুধবার জামিন নিতে কোর্টের দারস্থ হন। বাদীপক্ষের আইনজিবী ও আসামী পক্ষের আইনজিবীদের মধ্যে দীর্ঘ সময় শুনানীর পর বিচারপতি আসমা জাহানের আদালত আসামী রুহুল আমীনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আসামী রুহুল আমীন গোয়াইনঘাটের জাফলং আমির মিয়া স্কুলের শিক্ষক।

এ সংক্রান্ত আরও সংবাদ