সিলেট উপশহরে ছিনতাইকারীদের হামলায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে যুবক

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০২২

সিলেট উপশহরে ছিনতাইকারীদের হামলায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে যুবক

নিজস্ব ডেস্ক: সিলেট নগরীর উপশহর এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ছিনতাইকারীরা অন্তর আহমদ নামক এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও রক্তাক্ত জখম করে জোরপূর্বক তার কাছে থাকা এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়েছে। ঘটনাটি ঘটেছে ১০ই মার্চ বৃহস্পতিবার রাত অনুমান ১০টায় সিলেট নগরীর উপশহর এলাকার ট্রাফিক অফিসের সামনে ।

অভিযোগ সূত্রে জানা যায়, সিলেট নগরীর উপশহরের বিলপার এলাকার আউয়াল মিয়ার ছেলে অন্তর আহমদ। তার চাচা বিলপার এলাকার বাংগাড়ি ব্যবসায়ী ছাওয়াল মিয়ার এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় ট্রাফিক পুলিশের কার্যালয় থেকে কিছুটা রাস্তা পৌছা মাত্র পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একলাছ আহমদ, সৈকত আহমদ, বিজয়, রনিসহ আরো ৪/৫ জন দেশীয় অস্ত্র দিয়ে অন্তর আহমদকে মাথা সহ বিভিন্ন স্থানে আঘাত করে কাটা ছেড়া রক্তাক্ত জখম করে। ওই সময় গুরুতর আহত অন্তর আহমদকে গলায় ধরে শ্বাস রুদ্ধ করে তার প্যান্টের পকেটে থাকা এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও অন্তর আহমদের ব্যবহৃত oppo10 মোবাইল জোরপুর্বক ছিনিয়ে নিয়ে যায়।

ঐসময় অন্তর আহমদের আত্মচিৎকার শোনে পথচারী এগিয়ে আসলে দ্রুত ছিনতাইকারীরা পালিয়ে যায়। গুরুত্ব অবস্থায় প্রাথমিকভাবে স্থানীয়রা ফার্মেসীতে নিয়ে গেলে পথচারীদের সংবাদে ব্যবসায়ী চাচা ছাওয়াল মিয়া তার ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেই দ্রুত ঘটনাস্থলে এসে রক্তাক্ত জখম অবস্থায় ভাতিজা অন্তর আহমদকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে গুরুতর আহত অন্তর আহমদ হাসাপাতালে ৩ তলার ১১নং ওয়ার্ডের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এব্যাপারে স্থানীয় শাহপরান (রহ.) থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলে জানান আহত অন্তরের চাচা ছাওয়াল মিয়া। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ