নবীগঞ্জে মহিলাকে ছিনতাইয়ের চেষ্টা, তিন ছিনতাইকারী জনতার জালে!

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২৪

নবীগঞ্জে মহিলাকে ছিনতাইয়ের চেষ্টা, তিন ছিনতাইকারী জনতার জালে!

নবীগঞ্জ প্রতিনিধি◾ নবীগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েন জোৎস্না বেগম নামে জনৈক এক মহিলা। সে উপজেলার পানিউমদা গ্রামের বাসিন্দা। এ সময় স্থানীয় জনতা ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

 

 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে জোৎস্না বেগম স্থানীয় পূবালী ব্যাংক থেকে ৩ লক্ষ ১০ হাজার টাকা উত্তোলন করে পিত্রালয় ইমানবাওই গ্রামে রওনা হন। তিনি ইমানবাওই গ্রামের নিকটবর্তী স্থানে গিয়ে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৩ জন ছিনতাইকারী তার গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা গুলো নিয়ে যায়।

 

এ সময় জোৎস্নার আর্তচিৎকারে গ্রাম থেকে ও আশপাশের লোকজন ঘটনা স্থলে ছুটে এসে ৩ ছিনতাইকারীকে তাৎক্ষণিক ভাবে আটক করেন।

 

আটককৃতরা হলো, সিলেটের কুতুয়ালি থানার মৃত চুনু মিয়ার পুত্র ইমতিয়াজ মিয়া (৩৫), সিলেট শাহপরান থানার মৃত আব্দুল মতিনের পুত্র সামছুল ইসলাম (৪০) ও হবিগঞ্জের উচাইল গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র আক্তার হোসেন (৪৪)।

 

খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই জাহাঙ্গীর আলম ঘটনা স্থলে উপস্থিত হয়ে ৩ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, ,ছিনকারীদের কাছ থেকে টাকাগুলো উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে হবিগঞ্জ মাননীয় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ