যুবলীগ নেতা ইকবাল হোসেন’র ৪৮তম শুভ জন্মদিন উদযাপন

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২৩

যুবলীগ নেতা ইকবাল হোসেন’র ৪৮তম শুভ জন্মদিন উদযাপন

ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি::কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল হোসেন এর ৪৮তম শুভ জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২০অক্টোবর)যুবলীগ নেতার জম্মদিন উপলক্ষে সন্ধায় বিভিন্ন জায়গায় স্বল্প পরিসরে কেক কেটে শুভ জন্মদিন উদযাপন করেন উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা ।

যুবলীগ নেতা ইকবাল হোসেন রাজপথ থেকে বেড়ে ওঠা নেতৃত্ব, অন্যায়ের বিরুদ্ধে সদা স্পষ্টবাদী নিরহংকারী প্রতিবাদী কন্ঠস্বর, সময়ের সাহসী সন্তান, রাজ পথের স্লোগানের মাস্টার।

মোঃ ইকবাল হোসেন পৌর শহরের ৯নং ওয়ার্ড চন্ডিবের গ্রামে ১৯৭৫সনে জম্ম গ্রহণ করেন, বর্তমানে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদে আছেন। ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। রাজ পথের সকল আন্দোলন-সংগ্রামে সব সময় উপস্থিতি তার।

এসময় যুবলীগ নেতা মোঃ ইকবাল হোসেন বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্র জীবন থেকে রাজনীতি করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভৈরবের রাজপথ থেকে লড়াই সংগ্রাম করে যাচ্ছি। পদ পদবীর মোহে রাজনীতি করি না,আমি রাজনীতি করি মানুষের ভালোবাসা পাওয়ার লাভে, মানুষের কল্যানে।

তিনি আরো বলেন, আমার জম্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক সহ বিভিন্ন ভাবে আমাকে আমার শুভাকাঙ্ক্ষী রাজনৈতিক সহযোদ্ধা সহ যারা শুভেচ্ছা জানিয়েছেন, অনেকেই বিভিন্ন জায়গায় কেক কেটে দোয়া প্রার্থানা করে আমার জম্মদিন পালন করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ,এতো মানুষের ভালোবাসা পেয়ে আমি ধন্য। সর্বশেষ আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয় করার লক্ষে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান।

শুভ জন্মদিনে কেক কাটা অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ, আহবায়ক কমিটি সদস্য ফরিদ শিকদার,মোঃ আলমিন মিয়া,লোকমান হোসেন, শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হান্নান সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ও য়ার্ডের আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ