শাহপরাণে পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২১

শাহপরাণে পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ রায়হান হোসেন (মান্না) :- সিলেট শহরতলীর শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে (৫০ পিস) ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামীরা হচ্ছে, শাহপরাণ (রহঃ) থানাধীন কল্লগ্রাম এলাকার ইস্কান্দর আলীর পুত্র রুহেল আহমদ (৩৫) ও একই থানাধীন বাহুবল এলাকার রহমত আলীর পুত্র নাহিন আহমদ নাইম (২০)।

পুলিশ সুত্রে জানা গেছে, শাহপরাণ (রহঃ) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান ও শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সারোয়ার হোসেন ভূইয়ার দিকনির্দেশনায় শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের টুআইসি এসআই (নিঃ) উত্তম রায়ের নেতৃত্ব এএসআই কামাল হোসেন, এএসআই সব্যসাচী দাসসহ পুলিশের একটি আভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বুধবার ২৫ আগষ্ট বেলা অনুমান ০৭:২০ ঘটিকার সময় উক্ত থানাধীন শাহপরাণ বাজারস্থ ওভার ব্রীজের নীচে সিএনজি স্ট্যান্ডের সামন থেকে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ধৃত আসামীর হেফাজত হইতে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে সর্বমোট (৫০ পিস) ইয়াবাসহ ধৃত আসামীদের গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামীরা, সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হইতে বিশেষ কৌশলে ইয়াবা সংগ্রহ করিয়া ঘটনাস্থলসহ সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট বিক্রয় করার জন্য নিয়ে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ধৃত আসামীদের হেফাজত হইতে উদ্ধারকৃত (৫০ পিস) ইয়াবা যাহার মূল্য অনুমান- ১৫,০০০/=(পনের হাজার) টাকার অবৈধ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে বলেও জানা যায়।

ধৃত আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শাহপরাণ (রহঃ) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারার অপরাধে নিয়মিত মামলা রুজু করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ