শাহপরানে ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানা গ্রেপ্তার

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২২

শাহপরানে ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সিলেট শহরতলীর শাহপরানে ৯৫ পিস ইয়াবাসহ ইমরানা বেগম (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শাহপরান (রহ.) থানা পুলিশ।

 

গতকাল শনিবার রাত ১২:৩০ ঘটিকার দিকে আয়শা ব্যাংক বাজারস্থ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানা বেগম (২৪) জৈন্তাপুর থানার লামা শ্যামপুর গ্রামের মৃত আব্দুল করিমের মেয়ে। সে অনেক দিন হইতে শাহপরান (রহ.) থানাধীন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে কৌশলে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলো বলে পুলিশ সুত্রে জানা গেছে।

 

শাহপরান (রহ.) মাজার পুলিশ ফাড়িঁর ইনর্চাজ এস আই মনিরুজ্জামান ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানাকে ৯৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে জানান- শনিবার রাত ১২:৩০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহপরান (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমানের দিক নির্দেশনায় শাহপরান (রহ.) মাজার পুলিশ ফাড়িঁর টু/আই.সি মুজাহিদের নেতৃত্বে মহিলা পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে আয়শা ব্যাংক বাজার থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার হেফাজত হইতে ৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃত ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানা সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হইতে বিশেষ কৌশলে ইয়াবা সংগ্রহ করিয়া ঘটনাস্থলসহ সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করার জন্য নিয়ে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

 

এ ব্যাপারে শাহপরান (রহ.) থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আনিসুর রহমান বলেন- ‘মাদক সম্রাজ্ঞী’ ইমরানাকে গ্রেপ্তারের পর টু/আই.সি মুজাহিদ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন, যাহার থানার মামলা নং- ০৫, তাং- ০৪/০৯/২২ইং। তাকে অল্প কিছু সময়ের মধ্যে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ