শাহপরানে ২০ বোতল বিদেশী মদসহ ১ মাদক বিক্রেতা পুলিশের খাঁচায়

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

শাহপরানে ২০ বোতল বিদেশী মদসহ ১ মাদক বিক্রেতা পুলিশের খাঁচায়

মোঃ রায়হান হোসেন :
সিলেট শহরতলীর শাহপরান (রহ.) থানাধীন এলাকায় মাদকবিরোধী অভিযানে (২০ বোতল) বিদেশী মদসহ এক মাদক বিক্রেতা শাহপরান (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের খাঁচায় আটক।

বুধবার (১ ডিসেম্বর) সকাল অনুমান ১০:১০ ঘটিকার দিকে সিলেটের শাহপরান (রহ.) থানাধীন খাদিমপাড়া সাকিনস্থ তামাবিল মহাসড়কের নিপবন আবাসিক এলাকার রাস্তার প্রবেশ মুখে শাহপরান (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমানের দিকনির্দেশনায় শাহপরান (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সারোয়ার হোসেন ভূইয়ার নেতৃত্বে এ এসআই কামাল হোসেন ও এ এসআই জাহাঙ্গীর আলমসহ পুলিশের একটি অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে (২০ বোতল) বিদেশী মদসহ ১ চিহ্নিত মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

ধৃত মাদক বিক্রেতা হচ্ছে- গোয়াইনঘাটে থানাধীন মাতুরতল বাজারের ২ নং ওয়ার্ডের জয়নগর এলাকার খলিলুর রহমানের পুত্র মোঃ সুনাম উদ্দিন (২৪)।

ধৃত মাদক বিক্রেতা সিলেটের ভারত সীমান্তবর্তী এলাকা হইতে বিশেষ কৌশলে বিদেশী মদ সংগ্রহ করে ঘটনাস্থলসহ নগরীর বিভিন্ন জায়গায় মাদক সেবীদের নিকট বিক্রির জন্য নিয়ে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ধৃত মাদক বিক্রেতাকে আটকের সত্যতা নিশ্চিত করে শাহপরান (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান বলেন- তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলমান রয়েছ।

এ সংক্রান্ত আরও সংবাদ