শেখ হাসিনার অধিনেই ফ্রি ফেয়ার নির্বাচন হবে: নাজমুল হাসান পাপন (এমপি)

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

শেখ হাসিনার অধিনেই ফ্রি ফেয়ার নির্বাচন হবে: নাজমুল হাসান পাপন (এমপি)

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:শেখ হাসিনার অধিনেই ফ্রি ফেয়ার নির্বাচন হবে। আগামী সংসদ নির্বাচনকে শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে শেখ হাসিনা বদ্ধ পরিকর। বিএনপি নির্বাচনে না এসে সারাদেশে জ্বালাও পোড়াও করে ক্ষমতায় যেতে চাই। জ্বালাও পোড়াও করে কখনো ক্ষমতায় যাওয়া যাবে না। আওয়ামী লীগ জ্বালাও পোড়াও রাজনীতি সমর্থন করে না। এখন থেকে তাদের আর ছাড় দেয়া যাবে না। তাদের প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য ‘দুর্জয় ভৈরব’ পাদদেশে শান্তির সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করে এসব কথা বলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের মাননীয় সংসদ সদস্য ও বিসিবির সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন।

তিনি আরো বলেন, বার বার শেখ হাসিনাসহ দলের নেতাকর্মীদের উপর আক্রমণ চালালে আওয়ামী লীগ আর বসে থাকবে না। বঙ্গবন্ধু পাকিস্তানীদেরই ভয় পায়নি। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তিনিও কোনো কিছুতে ভয় পাওয়ার নেত্রী নয়। যেখানে অন্যায় সেখানেই তিনি প্রতিবাদ করেন।

তিনি আরো বলেন, আর কিছুদিন পর তফসিল ঘোষণা করা হবে। তফসিল ঘোষণার হয়ে গেলে নির্বাচন অনুষ্ঠিত হবেই। অবরোধ, হরতাল, জ্বালাও পোড়াও করে নির্বাচন আটকানো যাবে না। সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই তিনি বিএনপি কে জ্বালাও পোড়াও রাজনীতি বন্ধ করে নির্বাচনে অংশ গ্রহণ করার আহ্বান জানান।

এছাড়া তিনি আগামী সংসদ নির্বাচনে প্রতিটি ওয়ার্ড, প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নিতে বলেন।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু’র সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. জাকির হোসেন কাজল, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অহিদ মিয়া, হাজী মো. সেলিম খান, তালাওয়াত হোসেন বাবলা, হাজী আব্দুল লতিফ মাস্টার, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগ খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, আবু বকর সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলাল মিয়া ও গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম শাহরিয়ার, যুগ্ম-আহ্বায়ক অরুণ আল আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজা প্রমুখ।

শান্তি সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও অসংখ্য নেতাকর্মী তাদের স্ব স্ব ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ