“সহযোগী সম্পাদক” পদে পদন্নতি পেলেন জামাল উদ্দিন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

“সহযোগী সম্পাদক” পদে পদন্নতি পেলেন জামাল উদ্দিন

নিউজ ডেস্ক: দীর্ঘ ৫ বছর ধরে বৃহত্তর সিলেট বিভাগসহ দেশ ও জনগনের পক্ষে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সিলেটের চিত্র” এর “সহযোগী সম্পাদক” পদে পদন্নতি পেলেন মোঃ জামাল উদ্দিন। সিলেটের চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জসিম উদ্দিন এবং নির্বাহী সম্পাদক আফজালুর রহমান চৌধুরী এ নিয়োগের তথ্য নিশ্চিত করেছেন।

 

মোঃ জামাল উদ্দিন “সহযোগী সম্পাদক” হিসেবে দায়িত্ব গ্রহণের আগে দীর্ঘ দেড় বছর পত্রিকাটির বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও তিনি জাতীয় দৈনিক ঢাকা পত্রিকার সিলেট প্রতিনিধি ও সিলেটের অপরাধীদের আতংক খ্যাত অনলাইন ক্রাইম সিলেট পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্বে রয়েছেন।

 

“সহযোগী সম্পাদক” নিয়োগ প্রাপ্তির পরে মোঃ জামাল উদ্দিন বলেন, মেধাবী ও সৃষ্টিশীল সাংবাদিক হলেন আমাদের সম্পাদক মন্ডলীর সভাপতি মহোদয় ও সম্পাদক ও প্রকাশ মহোদয় এবং নির্বাহী সম্পাদক মহোদয়। তাঁদের উদ্ভাবনী চিন্তা এবং অক্লান্ত পরিশ্রমে গড়া প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। আমি পেশাগত দায়িত্বে পালনে সবার সহযোগীতা কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ