সিলেটে পাথর ভর্তি ট্রাকে মদের চালান, গ্রেফতার ১

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২৪

সিলেটে পাথর ভর্তি ট্রাকে মদের চালান, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: সিলেট মহানগরের শাহপরাণ (রহ.) থানা এলাকায় পাথর ভর্তি ট্রাকের ভিতরে থাকা বিপুল পরিমাণ ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শাহপরাণ (রহ.) থানা পুলিশ।

 

গতকাল বুধবার (১৭ এপ্রিল) রাতে নগরীর শাহপরাণ (রহ.) থানা এলাকার বটেশ্বর বাজার সাকিনস্থ বোর্ড স্কুলের সম্মুখে অভিযান চালিয়ে ৪৭ বোতল ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নরসিংদী জেলার চিনিসপুর এলাকার ফজর আলীর পুত্র মোঃ আয়নাল মিয়া (৩৬)।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সার্বিক দিকনির্দেশনায় এসআই মোঃ আব্দুল আজিজ এর নেতৃত্বে থানা পুলিশের একটি টিমের বিশেষ অভিযানে জাফলং হইতে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা পাথর ভর্তি ট্রাক যাহার রেজি নং- ঢাকা মেট্রো- ট ২২ ৮২১৫ নাম্বারের গাড়িটি তল্লাশী চালিয়ে পাথরের নিচে থাকা বিভিন্ন ধরণের ৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয় এবং সে সময় চালক মোঃ আয়নাল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। জব্দকৃত মদের চালানটি সিলেটের বাইরে নিয়ে যাওয়ার কথা ছিল এবং মদের চালানটি সিলেটের গোয়াইনঘাট উপজেলার সীমান্ত পথে দেশের অভ্যন্তরে আনা হয় বলে জানিয়েছে পুলিশ।

 

সত্যতা নিশ্চিত করে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, গোপন তথ্যে পুলিশ অভিযান চালিয়ে মোঃ আয়নাল মিয়াকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে ৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।