সিলেটে পুলিশের জালে দুই ছিনতাইকারী

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২৪

সিলেটে পুলিশের জালে দুই ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক: সিলেট মহানগরের শাহপরাণ (রহ.) থানা এলাকা থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে শাহপরাণ (রহ.) থানা পুলিশ।

 

রবিবার (২৪ মার্চ) রাতে নগরীর শাহপরাণ (রহ.) থানা এলাকার শাপলাবাগ ও লাকড়িপাড়া থেকে পৃথক অভিযানে এ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন, মাহনগরেরে টিলাগড় (বটেরতল) এলাকার রাজিওল ইসলাম রাজুর ছেলে আমিনুল ইসলাম রাজবীর (২০) ও শাহপরাণ (রহ.) থানাধীন লাকড়িপাড়া এলাকার বিপ্লব মিয়ার ছেলে মো. নাজমুল হক (২৫)।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সার্বিক দিকনির্দেশনায় এসআই শেখ মোহাম্মদ মিজানুর রহমান, এসআই মোঃ ইবাদুল্লাহ, এসআই স্নেহাশীষ পৈতা, এএসআই আব্দুল মালিক ও এএসআই আল ইমরান বিন রাজ্জাকসহ থানা পুলিশের একটি টিমের বিশেষ অভিযানে শাহপরাণ (রহ.) থানার মামলা নং- ১৮/৭৩, তাং – ২৪/০৩/২০২৪ ইং তারিখের ধারা-২০০২ সালের আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন (সংশোধনী ২০০৯) এর ৪/৫ এর এজহারনামীয় দুই আসামীকে গ্রেফতার করেছে। রবিবার (২৪ মার্চ) রাত আড়াইটার দিকে মাহনগরেরে টিলাগড় (বটেরতল) এলাকা থেকে আমিনুল ইসলাম রাজবীর (২০) ও রাত চারটার দিকে শাহপরাণ (রহ.) থানাধীন লাকড়িপাড়া এলাকা থেকে মো. নাজমুল হককে (২৫) গ্রেফতার করা হয়। তারা মহানগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই কার্যক্রম চালাতো বলে জানিয়েছে পুলিশ।

 

সত্যতা নিশ্চিত করে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীদের পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ