সিলেটে বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২১

সিলেটে বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব ডেস্ক: ৩৬০ আউলিয়ার পণ্যভুমি সিলেটে উদযাপিত হলো সারাবিশ্বের বাংলাভাষী মানুষের মুখপত্র জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী। বুধবার (২২ই ডিসেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে পবিত্র কোরআন তেলাওয়াত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার শুভ জন্মবার্ষিকীর মহতি অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় শাখার সভাপতি মোঃ আব্দুল মুক্তাদির, বঙ্গঁবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠু, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য মোঃ রায়হান উদ্দিন, দৈনিক সিলেট বাণীর সিনিয়র সাবেক স্টাফ রিপোর্টার মোঃ শামছু মিয়া, দৈনিক সবুজ নিশানের সিলেট ব্যুরো প্রধান শহীদ আহমদ খান, দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি জাবেদ এমরান। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালাশ টিভির ক্যামেরাপার্সন লিমন আহমদ এবং মোঃ সেলিম।

বাংলাদেশ সমাচার পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট বিভাগীয় বিশেষ প্রতিনিধি শাহাদাত চৌধুরী, হবিগঞ্জের প্রতিনিধি মোঃ মুহিবুর রহমান, সিলেটের বিষু দেবনাথ, তোফায়েল আহমদ, ফটো সাংবাদিক আকমল হোসেন সুমন প্রমুখ।

বাংলাদেশ সমাচার পত্রিকার সিলেট বিভাগের আয়োজনে সভাপতিত্ব করেন পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো মোশারফ হোসেন খান ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় সিনিয়র রিপোর্টার সুনির্মল সেন। শুভেচ্ছা বক্তব্য পেশ করেন বাংলাদেশ সমাচার পত্রিকার সিলেটের কর্মরত সাংবাদিকরা।

বক্তারা বক্তব্যে বলেন- বাংলাদেশ সমাচার’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আগত সাংবাদিক ও সকল অতিথিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পত্রিকার প্রধান কর্ণধার বিশিষ্ট গবেষক, কবি, সাহিত্যিক, গীতিকার, সংগীত শিল্পী, সম্পাদক ও প্রকাশক ড. খান আসাদুজ্জামান সাহেবের সু-স্বাস্থ্য কামনা করেন।

অতিথিদের বক্তব্যে বক্তারা বলেন- দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জন্মবার্ষিকী অনুষ্ঠানে যোগদান করে আমরা সকলেই আনন্দিত। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বাংলাদেশ সমাচার প্রগতির সম্মুখ প্রাণে এগিয়ে যাগ এই কামনা করি আমরা। এই সংবাদপত্র বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপনের বাংলাদেশ বিনির্মানে বিশেষ ভূমিকা পালন করবে বলে আমরা আশা করি। শেষে সভার সভাপতি মোশারফ হোসেন খান প্রতিষ্ঠা বার্ষিকীতে আগত সকলকে ধন্যবাদ জানান এবং সকলের কাছে পত্রিকার ব্যাপারে সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের পরে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর পরিসমাপ্তি টানা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ