সিসিকের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি!

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৪

সিসিকের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি!

ডেস্ক রিপোর্ট: সিলেট সিটি কর্পোরেশন ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা করা হচ্ছে। বিজ্ঞপ্তিটি দেখিয়ে মোবাইলে এসএমএস দিয়ে অনেকের কাছে টাকা চাওয়া হচ্ছে।

 

এরকম কোন বিজ্ঞপ্তি সিসিক দেয়নি এবং প্রচারিত বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া বলে শনিবার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

 

তিনি জানান, সিলেট সিটি কর্পোরেশনের লোগো ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রচার করা হচ্ছে তা সিলেট সিটি কর্পোরেশনের নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া।

 

বিজ্ঞপ্তিতে ফাহিমা ইয়াসমিন নামের যে সচিবের নাম ব্যবহার করা হয়েছে তিনি বর্তমানে সিসিকে কর্মরত নন। গত বছরের ৩১ ডিসেম্বর তিনি অবসরে চলে যান। সিলেট সিটি কর্পোরেশনের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্যে এই মিথ্যা নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে।

 

বিজ্ঞপ্তিটি দেখে কেউ প্রতারিত না হওয়ার আহবান জানিয়ে জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর জানান, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির সাথে জড়িতদের আইনের আওতায় আনতে ইতিমধ্যে পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ